শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

করোনা ভাইরাস
***   সবচেয়ে সাধারণ উপসর্গসমূহ   ***   জ্বর   ***   শুকনো কাশি   ***   ক্লান্তিভাব   ***   কম সাধারণ   ***   উপসর্গসমূহ   ***   ব্যথা ও যন্ত্রণা   ***   গলা ব্যথা   ***   ডায়রিয়া   ***   কনজাংটিভাইটিস   ***   মাথা ব্যথা   ***   স্বাদ বা গন্ধ না পাওয়া   ***   ত্বকে ফুসকুড়ি ওঠা বা আঙুল বা পায়ের পাতা ফ্যাকাসে হয়ে যাওয়া
সংবাদ শিরোনাম :
কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চুর বিরুদ্ধে ষঢ়যন্ত্রকারিদের রুখে দেওয়া হবে। স্মার্ট ভূমিসেবা চালুর ফলে নাগরিকের ভোগান্তি অনেকাংশে লাঘব হবে——সহকারী কমিশনার মোঃ আজাহার আলী কালিগঞ্জে অমর একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন কালিগঞ্জে কাজী আবু নাঈম গ্রেফতার সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে ফাতিমা খাতুন রিক্তার প্রার্থীতা ঘোষণা আশাশুনিতে বাড়ির সকলকে চেতনা নাশক ছিটিয়ে অজ্ঞান করে চুরি। সাতক্ষীরা জেলা বাসদের বর্ধিত ফোরামের সভা অনুষ্ঠিত কলারোয়ায় সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কালিগঞ্জে গাজী শওকাত নৌকা পাওয়ায় সহস্রাধীক মটর সাইকেলে আনন্দ র‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত পাইকগাছায় ১৮ বছরেও এমপিও হয়নি সরদার আবু হোসেন কলেজ: ২০ শিক্ষক কর্মচারী মানবেতার জীবন যাপন
দেনাদারের লাঠির আঘাতে আহত রাশেদ মালী আশঙ্খা জনক অবস্থায় হাসপাতালে ভর্তি

দেনাদারের লাঠির আঘাতে আহত রাশেদ মালী আশঙ্খা জনক অবস্থায় হাসপাতালে ভর্তি

 

পাইকগাছা প্রতিনিধি :

পাইকগাছায় দেনাদারের লাঠির আঘাতে মারাত্বক জখম রাশেদ মালীকে আশঙ্খা জনক অবস্থায় গতকাল (২১জুলাই সোমবার)হাসপাতালে ভর্তি করা হয়েছে। আঘাত গুরুতর হওয়ায় জীবননাশের হুমকী কাটেনি বলে জানিয়েছে তার পরিবার।

ইতিমধ্যে বিষয়টি ঘিরে একটি মহল দৌড়ঝাপ শুরু করেছে। রাশেদ মালীর পরিবারকে হুমকী দেওয়া হচ্ছে যাতে মামলা না করা হয়। স্থানীয় অনেকে আমাদের প্রতিনিধিকে জানিয়েছে যে, সোমবার সন্ধ্যায় ভিলেজ পাইকগাছার করিম বক্স মোড়লের ছেলে ইকরামুল মোড়ল পাওনাদার রাশেদ মালীকে মোবাইলে তার দোকানে ডাকে। সরল বিশ্বাসে রাশেদ মালী তার দোকানে আসে। এসময় একরামুল জানতে চান তার বিরুদ্ধে থানায় অভিযোগ হয়েছে কিনা। কিন্তু জবাব দেয়ার আগেই একরামুল তার দোকানের হাঁক দিয়ে রাশেদ মালীকে কান বরাবর মাথায় বাড়ী মারে। রাশেদ মালী মাটিতে লুটিয়ে পড়ে। এসময় রক্তাক্ত অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

রাশেদ মালী ও তার পরিবার জানায়, ২০১৬ সালে বিদেশে পাঠানোর নামে ইকরামুল মোড়ল সাড়ে ৩ লাখ টাকার চুক্তিতে রাশেদ মালীর কাছ থেকে নগদ ১ লাখ ১০ হাজার নেয়। বিদেশে পাঠাতে না পারায় ১ লাখ টাকা কিস্তিতে ফেরত দেয়। বাকী ১০ হাজার টাকা প্রদানে তালবাহানা করতে থাকায় সে থানায় অভিযোগ করার প্রস্তুতি নেয়। এ সংবাদ পেয়ে সোমবার সন্ধ্যায় তাকে মোবাইলে ডেকে নিয়ে মারপিট করে আহত করে। বিষয়টি থানা পর্যন্ত গড়িয়েছে এবং মামলার প্রস্তুতি চলছিল বলে জানাগেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved ©sundarbonbarta.com2020

Hosted By LOCAL IT